বিমান দুর্ঘটনায় অলৌকিকভাবে বেঁচে ফিরলেন যুগল

বিমান

আলাদা দুটি বিমানে সফর করছিলেন ইতালি নাগরিক অ্যান্তোনিয়েত্তা দেমাসি ও স্টেফানো পিরিল্লি। সম্পর্কে তারা প্রেমিক-প্রেমিকা। কাকতালীয়ভাবে দুই বিমানই দুর্ঘটনার মুখে পড়ে। তবে প্রাণে বেঁচে যানা তারা। ঘটনা ইতালির তুরিনের।

দ্যা ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, দুটি বিমান দুর্ঘটনার মধ্যে ফারাক ছিল কয়েক মাইলের। আর দুটি থেকেই রেহাই পান দেমাসি ও পিরিল্লিসহ অন্যান্য যাত্রীরাও। প্রথমের পিরিল্লির বিমান দুর্ঘটনার কবলে পড়ে। তার কিছুক্ষণ পরেই দেমাসির বিমান দুর্ঘটনায় পড়ে। তবে যাত্রীদের সবাই প্রাণে বেঁচে যান।

প্রসঙ্গত, অ্যান্তোনিয়েত্তার এটিই ছিল প্রথম বিমান সফর। আর সেই বিমান সফরেই ঘটে যায় এ কাণ্ড। পিরিল্লি বলছেন, তাদের দিনটি শুরু হয়েছিল সুন্দরভাবে। তবে দিনের ছন্দপতন হয় ওই দুটি পৃথক দুর্ঘটনায়। বিমান যখন দুর্ঘটনায় ভেঙে পড়ে, আশপাশে সহযাত্রীরা তখন কাতরাচ্ছিলেন মৃত্যুভয়ে।

জানা গিয়েছে, পিরিল্লি সেভাবে কোনো আঘাত পাননি। আর দেমাসি তার কোমরে চোট পান। পিরিল্লি ওই ঘটনার পর সাংবাদিকদের বলেন, তিনি যে মৃত্যুমুখে পড়েন, তার জন্য তিনি স্রষ্টাকে ধন্যবাদ জানাতে চান। আপাতত পিরিল্লি চান, তার গার্লফ্রেন্ড ও পাইলট যেন সুস্থ হয়ে ফেরেন।

আরও দেখুন

এ সংক্রান্ত আরও পড়ুন