বিমান থেকে আরব সাগরে ঝাপ দিতে গেলো যাত্রী

আকাশে

চলন্ত বিমান থেকে সমুদ্রে ঝাঁপ দেওয়ার হুমকি দিয়েছেন এক যাত্রী। কেবল তাই নয়, মদ্যপ অবস্থায় বিমানে প্রস্রাব করেছেন। এছাড়া বিমান সেবিকার সঙ্গে খারাপ আচরণও করেছেন ওই ব্যক্তি। দুবাই থেকে রওনা দেওয়ার পর বিমানটি যখন আরব সাগরের উপর দিয়ে ভারতের পথে, হঠাৎ বিমানের জানালার ধারে দাঁড়িয়ে সমুদ্রে ঝাঁপ দেওয়ার হুমকি দেন ওই যাত্রী। এর জেরে এয়ার ইন্ডিয়ার ওই বিমানজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ নিয়ে বিমানকর্মীদের সঙ্গে হাতাহাতি শুরু হয় যাত্রীর। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় মাঝ আকাশে। জানা গেছে, ঘটনাটি গত ৮ মের। দুবাই থেকে বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দিয়েছিল এয়ার ইন্ডিয়ার একটি বিমান। এই বিমানের যাত্রী ছিলেন কান্নুরের বাসিন্দা মুহাম্মদ বিসি। শুরুতে সবকিছু ঠিকঠাকই ছিল। কিছুক্ষণ পর হঠাৎ নিজের আসন ছেড়ে উঠে পড়েন তিনি। হুমকি দিতে থাকেন বিমান থেকে সমুদ্রে ঝাঁপ দেবেন।

এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন সহযাত্রীরা। এদিকে ক্রু সদস্যরা পাশে থাকলেও লাগাতার ফ্লাইট সহায়তা বেল টিপতে থাকে সে। এর পর একটি লাইফ জ্যাকেট তুলে নিয়ে বিমান সহায়িকার হাতে দিয়ে বলেন, বিমান অবতরণের সময় এটি ব্যবহার করতে চান তিনি। আর এই ঘটনায় রীতিমতো শোরগোল শুরু হয়।

আরও দেখুন

এ সংক্রান্ত আরও পড়ুন